সানির বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি পেছাল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৮ এএম, ১৩ জুলাই ২০১৭

তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি পিছিয়ে ১০ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন ট্রাইব্যুনাল।

বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম বৃহস্পতিবার সময়ের আবেদন মঞ্জুর করে এ দিন ধার্য করেন।

এ দিন মামলার অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল। সে মোতাবেক মামলার একমাত্র আসামি আরাফাত সানি আদালতে হাজিরা দেন আজ।

এ সময় সানির আইনজীবী জুয়েল আহম্মেদ চিকনগুনিয়ায় আক্রান্ত বলে সময়ের আবেদন দাখিল করেন। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে নতুন দিন ধার্য করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, আরাফাত সানির সঙ্গে নাসরিন সুলতানার ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিয়ে হয়। গত বছরের ১২ জুন আরাফাত সানি দুজনের কিছু ব্যক্তিগত এবং ওই তরুণীর কিছু আপত্তিকর ছবি ওই তরুণীর ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠান। ছবি পাঠিয়ে আরাফাত সানি তাকে হুমকি দেন। ২৫ নভেম্বর আবারও নাসরিন সুলতানার আপত্তিকর ছবি পাঠিয়ে হুমকি দেন আরাফাত সানি।

এরপর নাসরিন সুলতানা বাদী হয়ে ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা করেন। ৬ এপ্রিল মহানগর হাকিম এস এম মাসুদ জামানের আদালতে সানিকে আসামি করে চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ইয়াহিয়া।

২৫ এপ্রিল জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির মামলার চার্জশিট (অভিযোগ গঠন) মোহাম্মদপুর থানার জিআর শাখা (সাধারণ নিবন্ধন শাখা) থেকে ট্রাইব্যুনালে আসে। চার্জশিট আমলে নেয়ার জন্য ১৪ মে দিন ধার্য করেন বিচারক।

জেএ/এনএফ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]