বাংলাদেশের চিত্র বদলে দিয়েছেন শেখ হাসিনা : আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩৩ পিএম, ১৭ মে ২০১৯

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নৃশংসভাবে হত্যা করার পর দীর্ঘদিন তার কন্যা শেখ হাসিনাকে দেশে ফিরতে দেয়া হয়নি। কিন্তু তাতে বাংলার মানুষের প্রতি শেখ হাসিনার ভালোবাসার বিন্দু পরিমাণ ছেদ ঘটেনি। তিনি ১৯৮১ সালের ১৭ মে বাংলাদেশের মানুষের কাছে ঠিকই ফিরে এসেছেন।

শুক্রবার (১৭ মে) রাজধানীর ইস্কাটন গার্ডেন এলাকায় পুলিশ কনভেনশন হলে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশন (বিআরএসএ) আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

আনিসুল হক বলেন, শেখ হাসিনা দীর্ঘ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে তিনি দেশে গণতন্ত্র ফিরে এনেছেন, আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছেন, বিচারহীনতার সংস্কৃতি দূর করেছেন, উন্নয়নের মাধ্যমে বাংলাদেশের চিত্র বদলে দিয়েছেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লেগেছে নিবন্ধন অধিদফতরেও। এই অধিদফতরটি পরিদফতর ছিল এবং দীর্ঘদিন অবহেলিত ছিল। শেখ হাসিনার সরকারই এটিকে অধিদফতরে উন্নীত করেছে।

নিবন্ধন অধিদফতরের মহাপরিদর্শক খান মো. আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে আইন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হাবিবুর রহমান জিন্নাহ, বিআরএসএ’র সভাপতি মো. জিয়াউল হক, সাধারণ সম্পাদক শেখ কাওসার আহমেদ প্রমুখ বক্তৃতা করেন।

ইফতারের আগে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও অগ্রগতি কামনা করে মোনাজাত করা হয়।

এফএইচ/এমবিআর

আপনার মতামত লিখুন :