প্রতারণার মামলায় লাইফওয়ে কোম্পানির ৮ কর্মকর্তা কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০১৯

চাকরি দেয়ার নামে প্রতারণা করে টাকা গ্রহণের অভিযোগে রাজধানীর উত্তরায় লাইফওয়ে নামে কোম্পানি থেকে গ্রেফতার ৮ কর্মকর্তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় তুরাগ থানায় করা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ওই থানার উপ-পরিদর্শক মুহাম্মদ রফিকুল ইসলাম।

অন্যদিকে তাদের আইনজীবীরা জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন তাদের জামিনের আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন- জামালপুর জেলার দেওয়ানগঞ্জের মো. মর্তুজা (২৮), গাজীপুর জয়দেবপুরের মো. হোসাইন আহম্মেদ খান ওরফে শাহাদৎ (২২), রাজশাহীর বাঘা উপজেলার মো. আরিফ হোসেন ওরফে আহসান হাবিব (২০), মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার মো. আমিনুল ইসলাম (২২), পাবনার আতাইকুলার মো. ওবাইদুল হক (২৭), যশোরের অভয়নগর উপজেলার মো. ইয়ামিন ইসলাম (২০), পাবনা সদরের মোছা. নাজনীন সুলতানা নিশা (২৯) ও রাজশাহী চারঘাটের মো. ইসমাইল হোসেন (২৭)।

গত ৭ সেপ্টেম্বর রাজধানীর উত্তরায় লাইফওয়ে কোম্পানিতে দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অভিযান চালিয়ে প্রতারণার অভিযোগে আট কর্মকর্তাকে আটক করে র্যাব-১। এ সময় উত্তরার বিভিন্ন বাসা বাড়িতে আটকে রাখা ১৫০ যুবককে উদ্ধার করেন র্যাব সদস্যরা। এ ঘটনায় তাদের বিরুদ্ধে তুরাগ থানায় মামলা দায়ের করা হয়।

জেএ/জেএইচ/পিআর