শোক দিবসে প্রশাসনিক আপিল ট্রাইব্যুনালে কোরআন খতম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৬ পিএম, ১৫ আগস্ট ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে প্রশাসনিক আপিল ট্রাইব্যুনালের উদ্যোগে কোরআন খতম, দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

১৫ আগস্ট প্রশাসনিক আপিল ট্রাইব্যুনাল ও ঢাকার তিনটি প্রশাসনিক ট্রাইব্যুনালের উদ্যোগে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে শাহাদাতবরণকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

jagonews24

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন প্রশাসনিক আপিল ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি শওকত হোসেন। মাহফিল শেষে ট্রাইব্যুনাল চত্বরে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি শওকত হোসেন। কর্মসূচির আওতায় ট্রাইব্যুনাল চত্বরে বিভিন্ন গাছের চারা রোপণ করা হয়।

jagonews24

এ সময় উপস্থিত ছিলেন- আপিল ট্রাইব্যুনালের সদস্য সিনিয়র জেলাজজ বেগম মমতাজ পারভীন, প্রশাসনিক ট্রাইব্যুনাল ১, ২ ও ৩ এর সদস্য জেলা জজ শেখ ফারুক হোসেন, সিনিয়র জেলা জজ জালাল উদ্দীন আহমেদ, জেলা জজ রোকনুজ্জামান, প্রশাসনিক আপিল ট্রাইব্যুনাল ও প্রশাসনিক ট্রাইব্যুনালের রেজিস্ট্রার যুগ্ম জেলা জজ বেগম কানিজ ফাতিমা ও সিনিয়র সহকারী জজ বেগম শামীমা আক্তার।

জেএ/এমআরএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]