২০ দিন বয়সী সন্তান রেখে চলে গেলেন কামরুন নাহার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ০৫ ডিসেম্বর ২০২০
ফাইল ছবি

ময়মনসিংহ জেলা জজ আদালতের নিম্নমান সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক বেগম কামরুন নাহার (২৪) মারা গেছেন। শুক্রবার (৪ ডিসেম্বর) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকায় আনার পথে তার মৃত্যু হয়।

শারীরিক জটিলতা নিয়ে তিন সপ্তাহ আগে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে অস্ত্রোপচারের মাধ্যমে তার একটি ছেলেসন্তানের জন্ম হয়। এরপর শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় এবং করোনাভাইরাসের উপসর্গ থাকায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করেন চিকিৎসকরা। পরে করোনা পরীক্ষায় তার ফলাফল নেগেটিভ আসে। কামরুন নাহারের ফুসফুস প্রায় ৮০ শতাংশ নষ্ট হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকায় রেফার্ড করা হয়।

তার এই অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার। তিনি শনিবার (৫ ডিসেম্বর) এক শোকাবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

কামরুন নাহার ২০১৬ সালে চাকরিতে যোগদান করেন। তার স্বামী ওমর ফারুক স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের সিরাজগঞ্জ অফিসে উপসহকারী প্রকোশলী পদে কর্মরত।

এফএইচ/এমএসএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]