আল-আমিনের বিরুদ্ধে দাম্পত্য অধিকার পুনরুদ্ধারের মামলা স্ত্রীর

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৯ পিএম, ১৬ নভেম্বর ২০২২
ফাইল ছবি

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল-আমিন হোসেনের বিরুদ্ধে দাম্পত্য অধিকার পুনরুদ্ধারের মামলা করেছেন তার স্ত্রী ইসরাত জাহান। আদালত মামলাটি গ্রহণ করে আল-আমিনকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেছেন।

বুধবার (১৬ নভেম্বর) ঢাকার প্রথম সিনিয়র সহকারী জজ ও পারিবারিক আদালত বেগম কানিজ তানিয়া রূপার আদালতে মামলাটি দায়ের করেন ইসরাত জাহান। এ নিয়ে আল-আমিনের বিরুদ্ধে তিনটি মামলা করলেন স্ত্রী ইসরাত জাহান।

আরও পড়ুন: স্ত্রীকে তালাক দিয়েছেন ক্রিকেটার আল আমিন

মামলার অভিযোগে বলা হয়, আল-আমিন পরকীয়ায় আসক্তির কারণে তার দুই সন্তান ও স্ত্রীকে লেখাপড়া ও ভরণপোষণ প্রদান করেন না। একজন নারীর সঙ্গে তোলা ছবি ইসরাত জাহানকে পাঠিয়ে তার সঙ্গে সংসার করবে না বলে জানান। তারপর থেকে ২ বছর যাবৎ কোনো প্রকার খোঁজ নেন না। আল আমিন তার পিতামাতার কুপরামর্শে তাকে একতরফা তালাক দেন যা আদতে কার্যকর নয়। তালাকের সংবাদ পেয়ে তার সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ব্যর্থ হন। আল-আমিন ছাড়া তাদের সংসার জীবন অন্তঃসারশূন্য। এমতাবস্থায় তিনি দাম্পত্য জীবন পুনরুদ্ধারের জন্য এ মামলা দায়ের করেন।

জেএ/ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।