নটর ডেমের ছাত্র নাঈমের মৃত্যু: চালকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৭ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২
নিহত শিক্ষার্থী নাঈম হাসান। ছবি: সংগৃহীত

ঢাকার নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান নিহতের মামলায় তিনজনের বিরুদ্ধে পুলিশের দেওয়া অভিযোগপত্র (চার্জশিট) গ্রহণ করেছেন আদালত।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত এ চার্জশিট গ্রহণ করেন। একইসঙ্গে পলাতক থাকায় চালকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

এ মামলার আসামিরা হলেন-ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিস) চালক (বরখাস্ত) ইরান মিয়া, পরিচ্ছন্নতাকর্মী হারুন ও রাসেল খান।

এদিন জামিনে থাকা আসামি হারুন ও রাসেল আদালতে হাজিরা দেন। তবে চালক ইরান মিয়া মামলার শুরু থেকেই পলাতক রয়েছেন। এজন্য আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

একইসঙ্গে আগামী ১৯ জানুয়ারি গ্রেফতারসংক্রান্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য করেন আদালত।

২০২১ সালের ২৪ নভেম্বর গুলিস্তান বঙ্গবন্ধু স্কয়ারে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) একটি ট্রাকের ধাক্কায় নটরডেম কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী নাঈম হাসান নিহত হয়।

এ ঘটনায় তার বাবা শাহ আলম দেওয়ান পল্টন মডেল থানায় মামলা করেন। মামলাটি তদন্ত করে পল্টন মডেল থানার এসআই (নিরস্ত্র) আনিছুর রহমান গত ৯ নভেম্বর তিনজনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

জেএ/এএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।