পছন্দের পুরুষটির সঙ্গে ভুলেও যে কাজগুলো করবেন না

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১২:২০ পিএম, ২৬ জুন ২০১৯
ছবি : সংগৃহীত

পছন্দের পুরুষটির সঙ্গে গল্প করার, আড্ডা দেয়ার কিংবা ঘুরে বেড়ানোর সুযোগ হলে চেষ্টা করুন সেটি কাজে লাগানোর। আপনার আচরণগুলো যেন এমন হয় যাতে সেও আপনার প্রেমে পড়ে যায়। আর তাহলেই এগিয়ে নিয়ে যাওয় সম্ভব সম্পর্ক। কিন্তু মোটামুটি পরিচিত একজন পুরুষ, যার সঙ্গে আপনার প্রেম হবে কি না এখনও নিশ্চিত নন, তার সঙ্গে কিছু কাজ করা থেকে বিরত থাকতে হবে। কী সেই কাজ? জেনে নিন-

পছন্দের পুরুষটির সঙ্গে মন খুলে গল্প করছেন, তার মজার সব কৌতুক শুনে হাসি পাওয়াটাই স্বাভাবিক। কিন্তু কথায় কথায় কিংবা অকারণেই হেসে গড়াগড়ি খাবেন না। কোনো কারণ ছাড়াই হাসাটা অস্বাভাবিক। অকারণে হাসলে সে কিন্তু আপনাকে নির্বোধ হিসেবে ধরে নিতে পারে!

Purush

অন্য পুরুষেরা আপনার প্রতি কতটা আগ্রহী সেকথা ঘটা করে পছন্দের পুরুষের কাছে বলতে যাবেন না যেন। এটাকে তার মনে ঈর্ষা জাগানোর ব্যর্থ প্রচেষ্টা হিসেবে সে ধরে নিতে পারে। এমনকী আপনার প্রতি তার উৎসাহও হারিয়ে ফেলতে পারেন।

Purush

নারীবাদ আর পুরুষবিদ্বেষ এক কথা নয়। আপনি আপনার অধিকার নিয়ে সচেতন, একথা তাকে জানাতে চাইলে জানাতে পারেন। তাই বলে নারীবাদ আর পুরুষবিদ্বেষ গুলিয়ে ফেলবেন না যেন। তাহলে নিশ্চয়ই আপনার পছন্দের পুরুষটির কাছে তা ভালোলাগবে না।

Purush

আপনি যতটুকু স্মার্ট, ততটুকুই থাকার চেষ্টা করুন। অযথা অতিরিক্ত স্মার্ট সাজতে যাওয়ার দরকার নেই। মনে রাখবেন, মিথ্যা কিংবা বানিয়ে বলা যেকোনো বিষয় খুব তাড়াতাড়িই শেষ হয়ে যায়। স্মার্ট সাজতে গিয়ে মিথ্যা বললে তাই ধরা পড়ে যাবেন। পছন্দের পুরুষের কাছে মিথ্যাবাদী প্রমাণিত হলে তা আপনার জন্য ইতিবাচক হবে না।

Purush

প্রথমেই তার সামনে অতিরিক্ত আবেদনময়ী সাজবেন না যেন। কারণ দুজন মানুষের সম্পর্কের শুরু হয় পরস্পরের গুণাবলী, ব্যক্তিত্ব দেখে। তাই সেদিকটাইতে ফোকাস করার চেষ্টা করুন।

এইচএন/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]