এমব্রেলায় পোশাকে মিলছে ৬০% মূল্যছাড়

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১২:২০ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০

গরম শেষের দিকে। এই সময়ে দেশের জনপ্রিয় রুচিশীল লাইফ স্টাইল ব্র্যান্ড এমব্রেলাতে চলছে আধুনিক ও নান্দনিক ডিজাইনের পণ্যের উপর সর্বোচ্চ্য ৬০% পর্যন্ত ছাড়।

করোনার ক্রান্তিকাল পার হয়ে দেশের অর্থনীতির চাকা গতিশীল করার লক্ষে ‘নিউ নরমাল’ ট্রেন্ডকে অনুসরণ করে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে সারা দেশে এমব্রেলার অনলাইন প্ল্যাটফর্ম এবং সকল আউটলেটে সফলভাবে পরিচালিত হচ্ছে এর কার্যক্রম। মূল্য ছাড়ের অফারটি সাশ্রয়ীমূল্যে বেশ উপভোগ করছেন গ্রাহকগণ।

এমব্রেলার পণ্য ছাড়ের মধ্যে উল্লেখযোগ্য হলো ছেলেদের ক্যাজুয়াল শার্ট, পোলো শার্ট, পাঞ্জাবি, ফরমাল শার্ট, মেয়েদের শাড়ী, লং ও শর্ট টিউনিক, সেলোয়ার কামিজ, টপস, গার্লস ফ্যান্সি টপস,ড্রেস টপস, থ্রী পিসসহ আরও অনেককিছু।

jagonews24

সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গা পূজাকে সামনে রেখে শীঘ্রই উন্মোচন হচ্ছে এমব্রেলা’র - দূর্গা পূজা কালেকশন ২০২০।প্যাচওয়ার্ক, জারদৌসি, স্ক্রিন প্রিন্ট, ব্লক, কারচুপিসহ আরো বিভিন্ন ভ্যারিয়েশন দেখতে পাওয়া যাবে , এইবার এই ফ্যাশন হাউসের কালেকশনে। স্টাইলগুলো ফুটিয়ে তোলা হয়েছে আরামদায়ক ভিসকস, সুতি, জর্জেট, আর্ট সিল্ক, সাটিন, শিফন, কটন ও নিট ফেব্রিকে। এন্ড অফ সিজন সামার সেল অফারটি সম্পর্কে আরো জানতে ক্লিক করুন এই লিংকে

এইচএন/এএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]