শুরু হচ্ছে জাতীয় ভর্তা প্রতিযোগিতা


প্রকাশিত: ০৯:৪৬ এএম, ১৯ মার্চ ২০১৭

খাবারের সঙ্গে ভর্তা পছন্দ করেন না বাংলাদেশে এমন মানুষের সংখ্যা নেই বললেই চলে। গরম ভাত আর সঙ্গে যদি থাকে আলু, সিম, ডাল অথবা টাকি মাছের ভর্তা তাহলে তো আর কিছুই লাগে না।

রসনা বিলাসীদের কাছে ভাতের সঙ্গে ভর্তার আবেদন অনেক বেশি। আর তাই ভর্তা নিয়ে এবার শুরু হয়েছে জাতীয় পর্যায়ে প্রতিযোগিতা। এসিআই ফুডস লি.’র সৌজন্যে ইমপ্রেস টেলিফিল্ম লি.’র বিনোদন পাক্ষিক আনন্দ আলো জাতীয় পর্যায়ে এই ভর্তা প্রতিযোগিতার আয়োজন করেছে।

‘এসিআই পিওর সরিষার তেল আনন্দ আলো জাতীয় ভর্তা প্রতিযোগিতা’ শীর্ষক এই আয়োজনে বাংলাদেশের যে কোন নাগরিক অংশ নিতে পারবেন। ১০ এপ্রিলের মধ্যে অনলাইন অথবা ডাকযোগে এই প্রতিযোগিতায় অংশ নেয়া যাবে। বিশিষ্ট রন্ধনশিল্পী কেকা ফেরদৌসী, বিশিষ্ট অভিনেতা, নির্মাতা আফজাল হোসেন, শিশুসাহিত্যিক আমীরুল ইসলামের নেতৃত্বে একটি বিচারক প্যানেল প্রতিযোগিতার বিচারকার্য সম্পাদন করবেন।

গতকাল শনিবার (১৮ মার্চ) চ্যানেল আইয়ের ছাদ বারান্দায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতিযোগিতার বিস্তারিত তথ্য তুলে ধরেন আনন্দ আলোর সম্পাদক রেজানুর রহমান। এসি আই ফুডস লি.’র বিজনেস ডিরেক্টর ফারিয়া ইয়াসমিন সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন। আরও উপস্থিত ছিলেন রন্ধনশিল্পী জেবুন্নেসা বেগম, নাজিয়া ফারহানা, মেহেরুন নেসা, রেজওয়ানা হক, আঞ্জুমান্দ সেতু, কানিজ ফাতেমা রিপা ও শাহনাজ ইসলাম।

প্রতিযোগিতায় নাম তালিকাভুক্ত প্রতিযোগীদের ভর্তার একটি প্রাথমিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ১৪ এপ্রিল চীন মৈত্রী সম্মেলন কেন্দ্রে চ্যানেল আই ও সুরের ধারা আয়োজিত বর্ষবরণ অনুষ্ঠানে। বিচারকরা সেখান থেকে ১২ জন প্রতিযোগীকে চূড়ান্ত প্রতিযোগিতার জন্য বাছাই করবেন। ২২ এপ্রিল চ্যানেল আই-এর ছাদ বারান্দায় ১২ জনকে নিয়ে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার গালা রাউন্ড। ওইদিনই সন্ধ্যায় এক অনুষ্ঠানের মাধ্যমে শ্রেষ্ঠ তিনজনকে পুরস্কৃত করা হবে।

প্রাথমিক পর্যায়ে যেকোনো প্রতিযোগী ভর্তার ৩টি রেসিপি নিম্ন ঠিকানায় ১০ এপ্রিলের মধ্যে পাঠাতে পারবেন। ঠিকানা : facebook.com/ aci.purespices  facebook.com/ AnandaAloMagazine

সকল যোগাযোগ : আনন্দ আলো, চ্যানেল আই ভবন, ৪০ শহীদ তাজউদ্দিন আহমেদ স্মরণি, তেজগাঁও, ঢাকা-১২০৮। ফোন: ০১৭১৬৮৩১৮৮১

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :