বিনামূল্যে হোম অফিস মেকওভারের সুযোগ দিচ্ছে বিপ্রপার্টি ইন্টেরিয়র

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৪ এএম, ১৫ জানুয়ারি ২০২১

শুরু হয়েছে বিপ্রপার্টি ইন্টেরিয়রের হোম অফিস মেকওভার প্রতিযোগিতা, এই প্রতিযোগিতায় অংশ নিতে হবে সামাজিক যোগাযোগ মাধ্যমের সহায়তায়।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতায় তিনটি বিভাগে তিনজন বিজয়ী ঘোষণা করা হবে এবং পুরস্কার হিসেবে বিজয়ীদের হোম অফিস বা স্টাডিরুম বিনামূল্যে সাজিয়ে দেবে বিপ্রপার্টি ইন্টেরিয়র।

সহজলভ্য এবং সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের কাছে ইন্টেরিয়র ডিজাইন সুবিধা পৌঁছে দেয়ার লক্ষ্যে যাত্রা শুরু করেছে বিপ্রপার্টি ইন্টেরিয়র। ইন্টেরিয়র ডিজাইন, স্থাপত্যশিল্প এবং প্রজেক্ট ম্যানেজমেন্টে বিশেষজ্ঞদের নিয়ে সাজানো হয়েছে বিপ্রপার্টি ইন্টেরিয়র টিম। গ্রাহকের পছন্দ ও চাহিদা অনুযায়ী সৃজনশীল উপায়ে ঘর বা অফিস সাজানোর প্রতিশ্রুতি দিচ্ছে প্রতিষ্ঠানটি।

হোম অফিস মেকওভার প্রতিযোগিতার জন্য বিপ্রপার্টির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে বহু (এক্সক্লুসিভ ফার্নিচার পার্টনার), মিনিসো বাংলাদেশ (হোম ডেকোর পার্টনার), অ্যাকোয়া পেইন্টস (এক্সক্লুসিভ পেইন্ট পার্টনার), এবং দ্যাটকুয়িক (হোম সার্ভিস পার্টনার)। এদের সম্মিলিত সার্ভিসই বিজয়ীদের দেবে নান্দনিক হোম অফিস।

গুলশানে বিপ্রপার্টির কর্পোরেট অফিসে এই প্রতিযোগিতার পার্টনারশিপ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বহু বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর নাবিলা নওরিন, অক্টোগন ফাইবারস এন্ড কেমিক্যালস লিমিটেডের (অ্যাকোয়া পেইন্টস) ডিরেক্টর শায়ান সিরাজ, মিনিসো বাংলাদেশের মার্কেটিং এবং কমিউনিকেশনস ম্যানেজার তাসরিফ রহমান, দ্যাটকুয়িক এর সিইও নাভিদ আঞ্জুম এবং বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার সৈয়দ আশিকুর রহমান রিয়ান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন বহু বাংলাদেশের ডিরেক্টর ও হেড অব অপারেশন্স নাহিদ শারমিন, মিনিসো বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার আবরার উর রহিম এবং বিপ্রপার্টির স্ট্র্যাটেজিক পার্টনারশিপ ম্যানেজার মুনাওয়ার মাহমুদ চৌধুরী।

এই প্রতিযোগিতায় তিনটি আলাদা ক্যাটেগরি আছে। ফর হার (নারীদের জন্য), ফর হিম (পুরুষদের জন্য) এবং ফর কিডস (শিশুদের জন্য)। প্রতিটি ক্যাটেগরিতে একজন করে বিজয়ী পাবেন তাদের হোম অফিস অথবা স্টাডির একটি ফ্রি মেকওভার। তাদের সাথে কাজ করবেন বিপ্রপার্টি ইন্টেরিয়রের বিশেষজ্ঞরা। এছাড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিটি ধাপ সম্পন্ন করার পর পাবেন বিপ্রপার্টির ইন্টেরিয়রের যেকোনো সার্ভিসে ১৫ শতার্ংশ ডিসকাউন্ট।

হোম অফিস মেকওভার প্রতিযোগিতাটি চলবে ১৪ থেকে ২৮ জানুয়ারি পর্যন্ত। প্রতিযোগিতা সংক্রান্ত আরও তথ্য পাওয়া যাবে বিপ্রপার্টির ফেসবুক এবং ইনস্টাগ্রাম পেইজে।

আইএইচআর/এসএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]