এম মিরাজ হোসেনের তৃতীয় বই ‘ব্যাখ্যাতীত’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৭:১৩ পিএম, ৩০ আগস্ট ২০২২

এম মিরাজ হোসেনের দ্বিতীয় বই ‘আপন নামা’র সাফল্যের পর প্রকাশিত হয়েছে তৃতীয় বই ‘ব্যাখ্যাতীত’। সত্য ঘটনা অবলম্বনে রচিত এ বইয়ে লেখকের নিজের ও পরিজনদের জীবনে ঘটে যাওয়া অদ্ভুত, অলৌকিক ও ব্যাখ্যাহীন সব ঘটনা স্থান পেয়েছে।

নওরোজ কিতাবিস্তান থেকে প্রকাশিত এ বই প্রথম প্রকাশনার সব কপি প্রি-অর্ডারে এরই মধ্যে বিক্রি হয়ে গেছে। দ্বিতীয় মুদ্রণ শেষে বর্তমানে এর তৃতীয় মুদ্রণ চলছে। বইটি আগামী মাসে কলকাতা বইমেলাতেও পাওয়া যাবে।

এর আগে ২০২১ সালে এম মিরাজ হোসেনের প্রথম বই হাওয়ায় ভেসে হাজার মাইল এবং ২০২২ সালের একুশে বইমেলায় দ্বিতীয় বই আপন নামা প্রকাশিত হয়।

এম মিরাজ হোসেন একজন শৌখিন লেখক। কর্মজীবনে তিনি একটি স্বনামধন্য দেশি প্রতিষ্ঠানের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি বিভিন্ন দেশি ও আন্তর্জাতিক সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত আছেন তিনি।

সম্প্রতি সাহিত্যকর্ম ও মানবকল্যাণে অবদানের স্বীকৃতিস্বরূপ ভারত-বাংলাদেশ সাহিত্য সংস্কৃতি পরিষদ এম মিরাজ হোসেনকে ইন্দিরা গান্ধী স্বর্ণপদকের জন্য মনোনীত করেছে। আগামী ১৬ সেপ্টেম্বর ভারতের কলকাতাস্থ যাদবপুর বিশ্ববিদ্যালয় মিলনায়তনে এ অনুষ্ঠান হবে।

এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।