মাদারীপুরে মঞ্চস্থ হলো ‘ডেঙ্গু অভিযান’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০১:৩৩ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৩

জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ উপলক্ষে মাদারীপুরে মঞ্চস্থ হয়েছে সালাহ উদ্দিন মাহমুদের লেখা নাটিকা ‘ডেঙ্গু অভিযান’। নাট্যব্যক্তিত্ব আ জ ম কামালের নির্দেশনায় গত ১৪ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় মাদারীপুরের স্বাধীনতা অঙ্গন মঞ্চে নাটিকাটি মঞ্চস্থ হয়।

জাতীয় এ দিবস উপলক্ষে মাদারীপুর পৌরসভা আয়োজিত ‘মেয়র নাইট’র অংশ হিসেবে মাদারীপুর থিয়েটারের কর্মীরা নাটিকাটি মঞ্চায়ন করে। এতে অভিনয় করেন আ জ ম কামাল, স্বপন মাহমুদ, তনিমা, আজিজুল আরফান প্রিন্স, তাসমিয়া, তরিকুল ইসলাম, অমিত হাসান, জায়েদ রেহমান, নাবিল, পীযূষ এবং মাহবুব আলম।

jagonews24

আরও পড়ুন: ‘চাঁদপুরের লোকসংস্কৃতি’ শীর্ষক স্মারক বক্তৃতা

নাটিকার সার্বিক সহযোগিতায় ছিল মাদারীপুর পৌরসভা। ডেঙ্গু থেকে বাঁচার উপায় এবং করণীয় বিষয় ফুটিয়ে তোলা হয়েছে ‘ডেঙ্গু অভিযান’ নাটিকায়। দর্শকের সামনে খুব কম সময়ে গুরুত্বপূর্ণ বার্তা পৌঁছে দেওয়ায় নাটিকাটির প্রশংসা করেন পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ।

তিনি বলেন, ‘জেলাবাসীকে বিনোদন দিতে নিয়মিত এমন উৎসবের আয়োজন করা হবে। সবকিছু মিলিয়ে অনুষ্ঠান সুন্দর হয়েছে, তার প্রমাণ হাজার হাজার দর্শকের উপস্থিতি।’

রাতে গানে গানে মঞ্চ মাতিয়ে তোলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী হৃদয় খান। গভীর রাত পর্যন্ত হাজার হাজার দর্শক-শ্রোতা উপভোগ করেন বিশাল এ আয়োজন।

এসইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।