পাওনা আদায়ে ইনকিলাবের সামনে অবস্থান কর্মসূচি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:১৭ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৭

ইনকিলাব পত্রিকার চাকরিচ্যুতদের বকেয়া পাওনা ও ন্যায্য সুবিধাদি পরিশোধের দাবিতে প্রতিষ্ঠানটির সামনে অবস্থান কর্মসূচি শুরু হয়েছে। পূর্ব ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার সকাল ৯টার দিকে প্রতিষ্ঠানটির সামনে এ অবস্থান কর্মসূচি শুরু হয়।

এর আগে বুধবারের (১৩ সেপ্টেম্বর) মধ্যে পাওনাদি পরিশোধ না করলে এ কর্মসূচির ঘোষণা দেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) নেতারা।

মঙ্গলবার বিএফইউজের সভাপতি মনজুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক, ডিইউজে সভাপতি শাবান মাহমুদ ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী এক বিবৃতিতে বলেন, ইনকিলাব থেকে অন্যায়ভাবে চাকরিচ্যুতদের বকেয়া বেতন ও ন্যায্য পাওনা নিয়ে পত্রিকার সম্পাদক ও প্রকাশক এ এম এম বাহাউদ্দিন বারবার কথা দিয়েও কথা রাখেননি, যা কোনোমতেই গ্রহণযোগ্য নয়।

চাকরিচ্যুতদের পাওনা পরিশোধের আহ্বান জানিয়ে তারা বলেন, উদ্ভুত পরিস্থিতিতে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হলে তার দায়-দায়িত্ব ইনকিলাব সম্পাদক ও প্রকাশককে বহন করতে হবে।

এমইউ/আরএস/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]