ইনকিলাবের চাকরিচ্যুতদের পাওনা পরিশোধে আলটিমেটাম

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:৫০ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৭

আগামীকাল বুধবারের মধ্যে ইনকিলাবের চাকরিচ্যুতদের বকেয়া পাওনা ও ন্যায্য সুবিধাদি পরিশোধের দাবি জানিয়েছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

এ সময়ের মধ্যে পাওনাদি পরিশোধ না করলে আগামী বৃহস্পতিবার ইনকিলাবের সামনে অবস্থান কর্মসূচিসহ গুচ্ছ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছেন সংগঠন দুটির নেতারা।

আজ (মঙ্গলবার) বিএফইউজের সভাপতি মনজুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক, ডিইউজে সভাপতি শাবান মাহমুদ ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী এক বিবৃতিতে এ ঘোষণা দেন। ডিইউজের দফতর সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে তারা বলেন, ইনকিলাব থেকে অন্যায়ভাবে চাকরিচ্যুতদের বকেয়া বেতন ও ন্যায্য পাওনা নিয়ে পত্রিকার সম্পাদক ও প্রকাশক এ এম এম বাহাউদ্দিন বারবার কথা দিয়েও কথা রাখেননি, যা কোনোমতেই গ্রহণযোগ্য নয়।

বিবৃতিতে তারা অবিলম্বে চাকরিচ্যুতদের পাওনা পরিশোধের আহ্বান জানিয়ে বলেন, উদ্ভুত পরিস্থিতিতে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হলে তার দায়-দায়িত্ব ইনকিলাব সম্পাদক ও প্রকাশককে বহন করতে হবে।

এমইউ/ওআর/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।