সাংবাদিক রাজা সিরাজ আর নেই

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪০ পিএম, ৩১ অক্টোবর ২০২১

ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) ও জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য, ঢাকাস্থ কিশোরগঞ্জ সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সদস্য রাজা সিরাজ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (৩১ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় ঢাকার এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২৩ অক্টোবর থেকে তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। মিরপুরের বাসায় তার চিকিৎসা চলছিল। অবস্থার অবনতি হলে শনিবার সকালে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। রোববার আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রাজা সিরাজকে কিশোরগঞ্জের গ্রামের বাড়িতে দাফনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু গভীর শ্রদ্ধা এবং বিদেহী আত্মার শান্তি কামনা করে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শ্রদ্ধা ও বিদেহী আত্মার শান্তি কামনা করে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি আজিজুল হক এরশাদ ও সাধারণ সম্পাদক হামিদ মোহাম্মদ জসিম।

এইচএস/এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]