বন্যার্তদের পাশে জাগো নিউজ


প্রকাশিত: ১০:১০ এএম, ০৪ আগস্ট ২০১৬

ভারি বর্ষণ ও হিমালয় থেকে ধেয়ে আসা বানের পানিতে ডুবে গেছে দেশের উত্তরাঞ্চলের বেশ কয়েকটি জেলা। মানুষের বেঁচে থাকার আকুতি এখন হাহাকারে রূপ নিয়েছে। বানভাসি মানুষের চোখের পানি বানের পানিতে মিশে একাকার। খাবার নেই, থাকার জায়গা নেই।

বন্যাদুর্গত এলাকার লাখ লাখ অভুক্ত মানুষ ত্রাণের আশায় পথ চেয়ে আছে। এ অবস্থায় দলমত নির্বিশেষে তাদের পাশে দাঁড়াচ্ছে দেশের সব শ্রেণির মানুষ। এরই অংশ হিসেবে বন্যাদুর্গত এসব মানুষের পাশে দাঁড়াচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম। সার্বিক সহযোগিতায় রয়েছে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল গ্রুপ।

জাগো নিউজের পক্ষ থেকে দেশের ১১টি জেলার বন্যার্ত মানুষের কাছে ত্রাণ সহায়তা পৌঁছে দেয়া হবে। জেলাগুলো হচ্ছে- জামালপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, সিরাজগঞ্জ, বগুড়া, লালমনিরহাট, রাজবাড়ি, ফরিদপুর, মানিকগঞ্জ, মাদারিপুর ও শরিয়তপুর।

এসব জেলা সদর ছাড়াও কয়েকটি থানায় সাহায্য দেয়া হবে। এর মধ্যে রয়েছে- জামালপুরের ইসলামপুর, গাইবান্ধার সাঘাটা ও ফুলছড়ি, সিরাজগঞ্জের শাহজাদপুর, বগুড়ার সারিয়াকান্দি, লালমনিরহাটের হাতিবান্ধা এবং কুড়িগ্রামের চিলমারি, রাজিবপুর ও রৌমারী থানা।

জাগো নিউজ পরিবার এর আগেও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়ে দেশ ও মানুষের পাশে দাঁড়িয়েছে।

উল্লেখ্য, মধ্য জুলাই থেকে বন্যায় দেশের ১৬ জেলার বিস্তীর্ণ এলাকা প্লাবিত হয়েছে, যাতে এ পর্যন্ত ২১ জনের প্রাণহানি ঘটেছে বলে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর জানিয়েছে। তবে স্বাস্থ্য অধিদফতর বলছে, বন্যায় অন্তত ৪২ জন মারা গেছে।

ফেসবুক ইভেন্ট লিংক :  https://www.facebook.com/events/157852417977298/

এআরএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।