লালমনিরহাটে জাগো নিউজের ত্রাণ বিতরণ


প্রকাশিত: ০৬:৫৫ এএম, ১১ আগস্ট ২০১৬

বন্যাদুর্গত এলাকার মানুষের সাহায্যার্থে এবার দেশের ১১ জেলায় ত্রাণসহায়তা দেয়া হচ্ছে জাগো নিউজের পক্ষ থেকে। জামালপুর ও কুড়িগ্রাম জেলায় ত্রাণ বিতরণ শেষে আজ লালমনিরহাটের সানিয়াজান ইউনিয়নের বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ত্রাণ বিতরণ করা হয়। তিস্তা পাড়ের এ ইউনিয়নের ক্ষতিগ্রস্ত প্রায় দেড় হাজার মানুষের মাঝে প্রাণ কোম্পানির পণ্যসামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ নিতে আসা ফয়জুন বেগম বলেন, ‘ভিটে-মাটি হারিয়ে গাইডবানে আশ্রয় নিয়েছি। খাবারের সংকট, থাকার সংকট। কোন রকমে দিন কাটাচ্ছি। এই খাবারটুকু পেয়ে ভালো লাগছে।’

jago

এসময় উপস্থিত ছিলেন জাগো নিউজের মফস্বল সম্পাদক মাহাবুর আলম সোহাগ, জ্যেষ্ঠ প্রতিবেদক সায়েম সাবু, হাতীবান্ধা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মাকতুফা ওয়াসিম বেলী, নীলফামারীর টেপাখড়িবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম শাহিন, জাগো নিউজের লালমনিরহাট ও নীলফামারী প্রতিনিধি রবিউল হাসান ও জাহিদুল ইসলামসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

উল্লেখ্য, জাগো নিউজের পক্ষ থেকে দেশের ১১টি জেলার বন্যার্ত মানুষের কাছে ত্রাণসহায়তা পৌঁছে দেয়া হবে। জেলাগুলো হলো- জামালপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, গাইবান্ধা, বগুড়া, সিরাজগঞ্জ, রাজবাড়ি, ফরিদপুর, মানিকগঞ্জ, মাদারীপুর ও শরীয়তপুর। জাগো নিউজের এই ত্রাণসহায়তা কার্যক্রমে সার্বিক সহযোগিতা করছে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল গ্রুপ।

জাগো নিউজের এ ধরনের উদ্যোগ এবারই প্রথম নয়। এর আগেও গত শীতে দেশের বিভিন্ন জায়গায় শীতার্তদের পাশে দাঁড়িয়েছিল জাগোনিউজ২৪.কম।

jagonews

এএসএস/এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।