এবারও বন্যার্তদের পাশে জাগো নিউজ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:০৫ এএম, ১৯ আগস্ট ২০১৭

অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে দেশের উত্তরাঞ্চল। পানির সাথে যুদ্ধ করেই জীবনযাপন করছেন অসংখ্য মানুষ। বন্যার পানিতে ভেসে গেছে ঘর-বাড়ি, ফসল, গবাদিপশু। এমন সংকটময় মুহূর্তে গত বছরের মতো এবারও বন্যাদুর্গতদের পাশে দাঁড়াচ্ছে জাগোনিউজ২৪.কম

চলতি সপ্তাহেই প্রাণ-আরএফএল গ্রুপের সার্বিক সহযোগিতায় দেশের বন্যাকবলিত জেলাগুলোতে ত্রাণসামগ্রী নিয়ে পৌঁছে যাবেন জাগো নিউজের কর্মীরা

গত বছর জাগো নিউজের পক্ষ থেকে দেশের ১১টি জেলার ২০ হাজারের বেশি বন্যার্ত মানুষের কাছে ত্রাণসহায়তা পৌঁছে দেয়া হয়। জেলাগুলো হচ্ছে- জামালপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, সিরাজগঞ্জ, বগুড়া, লালমনিরহাট, রাজবাড়ী, ফরিদপুর, মানিকগঞ্জ, মাদারীপুর ও শরীয়তপুর।

এছাড়া কয়েকটি উপজেলায় সাহায্য দেয়া হয়। এর মধ্যে ছিল জামালপুরের ইসলামপুর, গাইবান্ধার সাঘাটা ও ফুলছড়ি, সিরাজগঞ্জের শাহজাদপুর, বগুড়ার সারিয়াকান্দি, লালমনিরহাটের হাতিবান্ধা এবং কুড়িগ্রামের চিলমারি, রাজিবপুর ও রৌমারী থানা।

জাগো নিউজের এই উদ্যোগে অংশ নিতে পারেন আপনিও। মানবতার সেবায় নিজেকে সম্পৃক্ত করতে যোগাযোগ করতে পারেন ০১৯৯২৬৬১০৩৭ নাম্বারে।

এসইউ/এএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।