ইসির ভূমিকায় খুশি জাপা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১০ এএম, ২০ ডিসেম্বর ২০১৭
ইসির ভূমিকায় খুশি জাপা

রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে এখন পর্যন্ত নির্বাচন কমিশন (ইসি) যেসব পদক্ষেপ নিয়েছে তা সন্তোষজনক বলে মনে করছে জাতীয় সংসদের বিরোধী দল জাতীয় পার্টি।

বুধবার রাজধানীর আগারগাঁওস্থ নির্বাচন ভবনে সিইসির কার্যালয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সঙ্গে বৈঠক শেষে দলের পক্ষ থেকে এ সন্তুষ্টির কথা সাংবাদিকদের জানান জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম।

তাজুল ইসলাম বলেন, নির্বাচন কমিশনের ওপর আমাদের আস্থা আছে। কারণ রসিক নির্বাচনে এখন পর্যন্ত কমিশন যা করেছে এতে আমরা খুশি।

তিনি বলেন, সারা দেশের মানু্ষ এখন রংপুর সিটি কর্পোরেশনের দিকে তাকিয়ে আছে। এটা আপনাদের জন্য একটা টেস্ট। এই টেস্টে যদি জয়ী হতে পারেন, তাহলে আপনাদের ওপর মানুষের আস্থা বাড়বে।

কোনো প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ আছে কি না জানতে চাইলে তিনি বলেন, আমাদের কোনো অভিযোগ নেই। নির্বাচনটা যাতে সুষ্ঠু ও নিরপেক্ষ হয় সেটি জানিয়েছি। নির্বাচনে হঠাৎ করে সমস্যা হয়। সেগুলো যাতে প্রথম থেকেই নিয়ন্ত্রণ করা যায়। এসব বিষয়টি তাদেরকে জানাতে এসেছি।

এর আগে দলটির প্রতিনিধি দল বেলা ১১টায় সিইসির কার্যালয়ে যান। সেখানে ঘণ্টা খানেক বৈঠক করেন। বৈঠকে নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী ও কবিতা খানম উপস্থিত ছিলেন।

জাতীয় সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলামের নেতৃত্বে প্রতিনিধি দলে জাপার প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, মীর আবদুস সবুর আসুদ, মেজর (অব.) মো. খালেদ আখতার, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ আলী শেখ ও মো. আশেকুল আমীনসহ ৮ জন সদস্য উপস্থিত ছিলেন।

এইচএস/এসআই/এআরএস/আরআইপি