আরও একটি নতুন গন্তব্যে রিজেন্ট এয়ারওয়েজ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০১৮

একের পর এক নতুন গন্তব্যে উড়ার ঘোষণা দিচ্ছে দেশের শীর্ষ বেসরকারি এয়ারলাইন্স রিজেন্ট এয়ারওয়েজ। দাম্মামের রুট খোলার ঘোষণার মাস না যেতেই এবার যশোর গন্তব্যে ডানা মেলার ঘোষণা দিল দেশের এই বিমান সংস্থা।

২০ ফেব্রুয়ারি থেকে যশোর রুটে চলাচল শুরু করবে এয়ারওয়েজের ফ্লাইট। এর দুইদিন পর ২২ ফেব্রুয়ারি থেকে অষ্টম আন্তর্জাতিক গন্তব্য দাম্মামের আকাশে মেলবে রিজেন্ট এয়ারওয়েজ।

বৃহস্পতিবার রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানান, ঢাকা-যশোর-ঢাকা রুটে প্রতিদিন একটি করে ফ্লাইট চলাচল করবে। ফ্লাইটটি সন্ধ্যা সাড়ে ৬টায় ঢাকা থেকে ছেড়ে রাত ৭টা ১০ মিনিটে যশোরে পৌঁছবে। যশোর থেকে রাত ৭টা ৩০ মিনিটে ছেড়ে রাত ৮টা ১০ মিনিটে ঢাকায় পৌঁছবে। কানাডার তৈরি ৫০ আসনের বম্বার্ডিয়ার ড্যাশ-৮-কিউ ৩০০ উড়োজাহাজ দিয়ে পরিচালিত হবে এই রুট।

তিনি বলেন, সব ধরনের করসহ সর্বনিম্ন ওয়ানওয়ের জন্য ভাড়া নির্ধারণ করা হয়েছে ২ হাজার ৬৫০ টাকা এবং রির্টান ৫ হাজার ৩০০ টাকা। যাত্রীরা রিজেন্ট এয়ারওয়েজের সেলস অফিস, অনুমোদিত ট্রাভেল এজেন্ট এবং ওয়েবসাইট থেকে টিকিট কিনতে পারবেন।

উল্লেখ্য, রিজেন্ট এয়ারওয়েজ বর্তমানে বোয়িং ৭৩৭ দিয়ে চট্টগ্রাম, কক্সবাজার এবং ড্যাশ-৮-কিউ ৩০০ উড়োজাহাজ দিয়ে সৈয়দপুর অভ্যন্তরীণ রুট পরিচালনা করছে। এছাড়া ৭টি আন্তর্জাতিক গন্তব্যে চলছে রিজেন্টের ফ্লাইট।

আরএম/জেডএ/আইআই