পরিকল্পনামন্ত্রীর মায়ের ইন্তেকাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৯:১৫ পিএম, ১৪ মার্চ ২০১৮

পরিকল্পনামন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামালে মা সাহেরা বেগম (১০০) ইন্তেকাল করেছেন। বুধবার রাত সাড়ে ৭টার দিকে কুমিল্লা নগরীর মিডল্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মরহুমার কনিষ্ঠ ছেলে ও সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারোয়ার। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতিসহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমা সাহেরা বেগম জেলার সদর দক্ষিণ উপজেলার বাগমারা ইউনিয়নের দুতিয়াপুর গ্রামের প্রয়াত হাজী বাবরু মিয়া স্ত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত নানা রোগে ভোগছিলেন। তাকে এর আগে নগরীর সিডিপ্যাথ হাসপাতালের সিসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছিল। সর্বশেষ প্রায় দুই মাস আগে তাকে নগরীর মিডল্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়।

মুঠোফোনে পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত সহকারী কে এম সিংহ রতন জানান, খবর পেয়ে এরই মধ্যে পরিকল্পনামন্ত্রী ঢাকা থেকে কুমিল্লার উদ্দেশে রওনা দিয়েছেন।

তিনি আরও জানান, বৃহস্পতিবার বেলা ১১টায় জেলার সদর দক্ষিণ উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে তাকে পারিবারিক কবরস্থানে স্বামীর কবরের পাশেই তাকে সমাহিত করা হবে।

এদিকে মৃত্যুর খবর পেয়ে স্থানীয় প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ হাসপাতালে গিয়ে শোকাহত পরিবারকে সমবেদনা জানান। এছাড়া পরিকল্পনামন্ত্রীর মায়ের মৃত্যুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক মুজিব, হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি, অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপি, রাজী মোহাম্মদ ফখরুল এমপি, কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

মো. কামাল উদ্দিন/এম/বিএ

আপনার মতামত লিখুন :