আজও জিগাতলা-মোহাম্মদপুর রাস্তা বন্ধ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:৪৩ পিএম, ১০ নভেম্বর ২০১৮

আজও রাজধানীর জিগাতলা থেকে মোহাম্মদপুর পর্যন্ত রাস্তা বন্ধ রয়েছে। গাড়ি এবং অন্যান্য যানবাহন স্থির দাঁড়িয়ে আছে। ধানমন্ডি ৩/এ রাস্তাটি মিছিলে মিছিলে ভরে গেছে। ট্রাফিক এক পর্যায়ে হিমশিম খেয়ে এখন নিষ্ক্রিয় হয়ে পড়েছে। শুক্রবারের মতো আজও ধানমন্ডি অফিস এবং এর চারপাশের সব রাস্তা, ওলি-গলি মিছিলে মিছিলে ভরে যায়।

আওয়ামী লীগের ধানমন্ডির অফিসে মনোনয়ন ফরম বিতরণকে কেন্দ্র করে আজ সকাল ৮টা থেকে ভিড় করতে থাকে মানুষ। একপর্যায়ে ৩/এ রাস্তা ভরে জিগাতলা-মোহাম্মদপুর রাস্তায় লোকজন অবস্থান নেয়। ঢাকাসহ সারাদেশ থেকে যারা এসেছেন তারা অনেকেই গাড়ি নিয়ে এসেছেন।

রাস্তার দুই সারিতে এসব গাড়ি শংকর পর্যন্ত পার্ক করা হয়েছে। এছাড়া যারা প্রার্থীর সঙ্গে এসেছেন তারাও খণ্ডখণ্ডভাবে রাস্তায় মিছিল করছেন। ফলে জিগাতলা থেকে মোহাম্মদপুর রাস্তা থমকে গেছে।

ধানমন্ডি আওয়ামী লীগ অফিস থেকে মাইকে বারবার ভিড় সামাল দেয়ার জন্য বলা হচ্ছে। তারপরও ভিড় তো কমছেই না বরং নতুন নতুন মিছিল এসে আরও যুক্ত হচ্ছে। যারা গাড়ি এবং মোটরসাইকেলের বহর নিয়ে এসেছেন তাদেরকে রাস্তার ওপরই পার্ক করতে হচ্ছে। ফলে এ রাস্তায় এখন সম্পন্ন বন্ধ হয়ে গেছে।

এফএইচএস/বিএ/এমএস

আপনার মতামত লিখুন :