গাউছুল আজম কনফারেন্সের প্রচারে মুনিরীয়া তবলীগের র‌্যালি

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৭:১৫ পিএম, ১২ জানুয়ারি ২০১৯

আগামী সোমবার (১৪ জানুয়ারি) চট্টগ্রাম লালদিঘী ময়দানে বিশ্বব্যাপী অরাজনৈতিক তরিক্বতভিত্তিক আধ্যাত্মিক সংগঠন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের উদ্যোগে কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের ঐতিহাসিক গাউছুল আজম কনফারেন্স’র প্রচারের লক্ষ্যে বর্ণাঢ্য মোটরসাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ জানুয়ারি) পবিত্র ফাতেহা শরিফ পাঠ ও মিলাদ-কিয়ামের মাধ্যমে মোনাজাত করে শুরু হওয়া শত শত মোটরসাইকেল যোগে এ র‌্যালিটি রাউজান কলেজ থেকে শুরু হয়ে পাহাড়তলী, কাপ্তাই রোড দিয়ে নোয়াপাড়া, কুয়াইশ নতুন রাস্তার মাথা, অক্সিজেন মুরাদপুর-বহদ্দারহাট-চকবাজার-সিরাজউদ্দৌলা রোড-আন্দরকিল্লা- লালদিঘী- কোতোয়ালী- নিউমার্কেট- টাইগার পাস- লালখান বাজার- ওয়াসা মোড়- জিইসি- ২নং গেইট- টেক্সটাইল- গাউছুল আজম কমপ্লেক্স।

পুনরায় অক্সিজেন, হাটহাজারী রোড হয়ে চট্টগাম বিশ্ববিদ্যালয় গেইট, হাটহাজারী কলেজ হয়ে রাঙামাটি রোড দিয়ে রাউজান সদর হয়ে কাগতিয়া এশাতুল উলুম কামিল এম. এ. মাদরাসা ময়দানে এসে সম্পন্ন হয়।

মোটরসাইকেল র‌্যালি দেখার এবং কনফারেন্সের বিভিন্ন কুশলাদি জানার জন্য রাস্তার দু’পাশে উৎসুক জনতা ভিড় জমায়। এ সময় মোটরসাইকেল আরোহীরা রাস্তার দু’পাশে দাঁড়িয়ে থাকা জনতার হাতে লিফলেট বিতরণ করে কনফারেন্সের দাওয়াত দেন।

এ অভিনব মোটরসাইকেল র‌্যালির মাধ্যমে গাউছুল আজম কনফারেন্স-এর প্রচারণায় গ্রাম ও নগরের বিশাল এলাকাজুড়ে জনগণের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে।

এ ছাড়াও কনফারেন্স উপলক্ষে পুরো চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জেলার সড়ক ও মহানগরজুড়ে তোরণ, বিলবোর্ড, ফেস্টুন, প্লেকার্ড উত্তোলন করে সুসজ্জিত করা হয়েছে।

এমআরএম/আরআইপি

আপনার মতামত লিখুন :