ইজতেমা সফল করার আহ্বান আল্লামা শফীসহ শীর্ষ আলেমদের

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৬ এএম, ১২ ফেব্রুয়ারি ২০১৯

আসন্ন বিশ্ব ইজতেমা সফল করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ডের (বেফাক) সভাপতি, হাটহাজারী মাদরাসার মহাপরিচালক ও হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীসহ দেশের শীর্ষ ওলামায়ে কেরাম। সোমবার এক বিবৃতিতে এ আহ্বান জানানো হয়।

বিবৃতি প্রদানকারী অন্যরা হলেন- আল্লামা আশরাফ আলী, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা আবদুল কুদ্দুস, আল্লামা আবদুল হালিম বোখারী, মাওলানা শাহ মুহাম্মদ তৈয়ব, মুফতি রুহুল আমীন, মাওলানা আরশাদ রহমানী, হজরত মাওলানা আবদুল বছির প্রমুখ।

বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, দাওয়াত ও তাবলিগের মেহনত আমাদের আকাবির ওলামায়ে কেরামের দ্বীনি আমানত। এ আমানতের যথাযথ হেফাজত করা আমাদের দ্বীনি দায়িত্ব। এ মেহনতের গুরুত্বপূর্ণ একটি কর্মসূচি হচ্ছে টঙ্গি ময়দানের বিশ্ব ইজতেমা। ইতোমধ্যে বিশ্ব ইজতেমার তারিখ নির্ধারিত হয়েছে।

বিবৃতিতেএ ইজতেমায় সারা দেশের আলেম-ওলামা, ছাত্র-জনতা এবং তাবলিগের সাধারণ সাথীদের ব্যাপকভাবে অংশগ্রহণের উদাত্ত আহ্বান জানিয়ে বলা হয়েছে, এবারের ইজতেমাও সুশৃঙ্খল ও নিরাপদভাবে অনুষ্ঠিত হবে। এ বিষয়ে সরকারিভাবে এবং ইজতেমা আয়োজকদের পক্ষ থেকে বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে।

এদিকে গতকাল রাজধানীর একটি রেস্টুরেন্টে ইজতেমা সফল করতে গণমাধ্যম কর্মীদের সঙ্গে আয়োজকদের মতবিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন মুফতি মাসুদুল করীম, মুফতি কেফায়েতুল্লাহ আযহারী, মুফতি জহির ইবনে মুসলিম, মাওলানা আনিসুর রহমান, মাওলানা হানজালী, মোস্তফা কামাল প্রমুখ।

এমএমজেড/এমকেএইচ

আপনার মতামত লিখুন :