সিঙ্গাপুর পাঠানো হচ্ছে কাদেরকে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ০৪ মার্চ ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন বিএসএমএমইউ উপাচার্য কনক কান্তি বড়ুয়া।

সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিল্টন হলে সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন কনক কান্তি বড়ুয়া। সংবাদ সম্মেলনে বিএসএমএমইউয়ের কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসান, অধ্যাপক ডা. অসীত বরণ অধিকারী উপস্থিত ছিলেন।

অধ্যাপক কনক কান্তি বড়ুয়া বলেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি আগামী এক ঘণ্টার মধ্যে তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হবে। আমাদের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। এখন সিঙ্গাপুরের টিম যখন চাইবে তখন তাকে নিয়ে যেতে পারবে। এটা সর্বোচ্চ এক ঘণ্টা সময় লাগবে।

ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা পর্যবেক্ষণে আজ সকালে ভারত থেকে নিয়ে আসা হয় দেশটির প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠীকে। দেবী শেঠীর প্রসঙ্গ টেনে বড়ুয়া বলেন, দেবী শেঠী বলেছেন ইউরোপ-আমেরিকায় যে ধরনের চিকিৎসা হয় এখানে তার চেয়ে কোনো অংশে কম হয়নি। খুব ভালো চিকিৎসা হয়েছে। ওবায়দুল কাদেরের স্ত্রীর দিকে তাকিয়ে দেবী শেঠী বলেন, ইউর হাসবেন্ড ইজ লাকি। যে চিকিৎসা করা হয়েছে এর চেয়ে বেশি কিছু করার নেই। তিনি এখন সেভ পজিশনে আছেন।

এফএইচএস/এসআই/এনএফ/এমকেএইচ/এমএস

আপনার মতামত লিখুন :