শেখ সেলিমের বাসায় কোরআন খতম চলছে আজও

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১১:৫৪ এএম, ২৩ এপ্রিল ২০১৯

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী শেখ ফজলুল করিম সেলিমের বনানীর বাসায় আজ মঙ্গলবারও কোরআন খতম চলছে। সকাল থেকে ১২ জন হাফেজ কোরআন খতম করছেন।

শ্রীলঙ্কায় ভয়াবহ বোমা হামলায় শেখ সেলিমের নাতি জায়ান চৌধুরীর মৃত্যুর কারণে গতকাল সোমবারও কোরআন খতম দেয়া হয়েছে। আজ মঙ্গলবারও বনানীর ২/এ-এর ৯ নম্বর বাসার নিচতলায় কোরআন খতম চলছে।

শেখ সেলিমের বাসায় গিয়ে দেখা যায়, গতকালের মতো আজও মন্ত্রী, এমপি এবং আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, আত্মীয়-স্বজন শেখ সেলিমের বাসায় আসছেন এবং তাকে সান্ত্বনা দিচ্ছেন। সকালে আইন ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক, পরিকল্পনামন্ত্রী আবদুল মান্নান, সাবেক ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় বনানীর বাসায় এসে শেখ সেলিমের সঙ্গে সাক্ষাৎ করেন।

রোববার (২১ এপ্রিল) শ্রীলঙ্কায় ভয়াবহ বোমা বিস্ফোরণে সেখানে সপরিবারে বেড়াতে যাওয়া শেখ সেলিমের মেয়ে জামাই মশিউল হক চৌধুরী গুরুতর আহত এবং তার নাতি জায়ান চৌধুরী নিহত হন। আট বছর বয়সী জায়ান উত্তরা রাজধানীর সানবিম স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

আজ মঙ্গলবার জায়ানের মরদেহ বাংলাদেশে আসার কথা থাকলেও প্রক্রিয়াগত কারণে আনা সম্ভব হচ্ছে না। আগামীকাল বুধবার দুপুরের মধ্যে মরদেহ বাংলাদেশে চলে আসবে বলে নিশ্চিত করেছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

এফএইচএস/এসআর/এমকেএইচ