‘সদরঘাটে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪২ পিএম, ০৩ জুন ২০১৯

‘ঈদ যাত্রায় সদরঘাট লঞ্চ টার্মিনালের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সার্বিক ব্যবস্থাপনা অন্যবারের থেকে অনেক ভালো ও সন্তোষজনক’ বলে দাবি করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

সোমবার দুপুরে সদরঘাট লঞ্চ টার্মিনাল পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের একথা বলেন তিনি।

কমিশনার বলেন, যে কোনো সময়ের চেয়ে বর্তমানে সদরঘাট লঞ্চ টার্মিনালের পরিবেশ অত্যন্ত চমৎকার ও পরিচ্ছন্ন। নিরাপত্তার লক্ষ্যে টার্মিনালের ভেতর ও বাইরে লাগানো হয়েছে পর্যাপ্ত সিসি ক্যামেরা। প্রথমবারের মতো লঞ্চ টার্মিনালে কোনো অপরিচিত হকার প্রবেশ করতে দেয়া হয়নি। ফুলবাড়িয়া থেকে সদরঘাট পর্যন্ত যানজট নিয়ন্ত্রণে রয়েছে। যাত্রীদের নিরাপত্তায় মোতায়েন রয়েছে পর্যাপ্ত পুলিশ। জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে সদরঘাট পর্যন্ত সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে।

dmp

তিনি আরও বলেন, সদরঘাটে স্থাপিত হয়েছে পুলিশ কন্ট্রোল রুম। এখান থেকে যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে। আপনাদের চোখে সন্দেহজনক কোনো কিছু দেখলে নিকটস্থ পুলিশ, অস্থায়ী পুলিশ কন্ট্রোল রুম বা জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন করে জানান।

এর আগে সদরঘাটে অবস্থানরত বিভিন্ন রুটের লঞ্চে উঠে ঈদ যাত্রায় যাত্রীদের খোঁজখবর নেন ডিএমপি কমিশনার। এ সময় ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিআইডব্লিউটিএর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এআর/জেএইচ/জেআইএম

আপনার মতামত লিখুন :