ইফা মহাপরিচালককে স্বেচ্ছায় অব্যাহতি নেয়ার অনুরোধ পরিচালকদের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:৩৭ এএম, ১৮ জুন ২০১৯

ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজালকে স্বেচ্ছায় অব্যাহতি নেয়ার অনুরোধ জানিয়েছেন ফাউন্ডেশনের ২০ জন পরিচালক ও প্রকল্প পরিচালক।

সম্প্র‌তি ইফার মহাপরিচালককে কেন্দ্র করে উদ্ভূত পরিস্থিতি পর্যালোচনার জন্য প্রতিষ্ঠান পরিচালক ও প্রকল্প পরিচালকদের এক জরুরি সভা সোমবার ইফার স‌ম্মেলনক‌ক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় এ অনুরোধ জানান পরিচালকরা। সভায় সভাপতিত্ব করেন ইসলামিক ফাউন্ডেশনের জ্যেষ্ঠ পরিচালক মাহাবুব আলম।

সভায় ফাউন্ডেশনের ভাবমর্যাদা অক্ষুণ্ন রাখার স্বার্থে এবং সার্বিক পরিস্থিতি মোকাবিলায় সংস্থার পরিচালকরা ধর্ম মন্ত্রণালয়ের সঙ্গে এখানকার কর্মকর্তা-কর্মচারীদের সৃষ্ট অচলাবস্থা এবং মহাপরিচালকের শারীরিক অবস্থা বিবেচনা করে সামীম মোহাম্মদ আফজালকে স্বেচ্ছায় অব্যাহতি নেয়ার অনুরোধ করেন।

তারা মনে করেন, ফাউন্ডেশনের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার স্বার্থে অবিলম্বে বোর্ড অব গভর্নরসের সভা আহ্বান করা জরুরি। এছাড়া ফাউন্ডেশনের চেইন অব কমান্ড ফিরিয়ে আনার লক্ষ্যে সকল মহলের সহযোগিতা কামনা করা হয়।

সভায় অংশগ্রহণকারী পরিচালকরা হলেন- মাহবুব আলম, মোহাম্মদ আলম, মো. তৌহিদুল আনোয়ার, এ কে এম ফজলুর রহমান, মো. আব্দুস সালাম, মোহাম্মদ আফজাল উদ্দিন, এ বি এম শফিকুল ইসলাম, মোহাম্মদ আবুল কাশেম মজুমদার, মো. আনিসুজ্জামান, ডা. এ কে এম বদরুল আহসান, মোস্তফা মনসুর আলম খান, এ বি এম জাহাঙ্গীর আলম, রাশিদা আক্তার, ড. মো. হারুনুর রশিদ, মোহাম্মদ মহিউদ্দিন মজুমদার, জালাল আহমেদ ও মোহাম্মদ লুৎফর রহমান সরকার।

এমইউ/বিএ

আপনার মতামত লিখুন :