ইসলামিক ফাউন্ডেশনে অবস্থান ধর্মঘট অব্যাহত

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ১৯ জুন ২০১৯

ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক (ডিজি) সামীম মোহাম্মদ আফজালের পদত্যাগের দাবিতে অবস্থান ধর্মঘট অব্যাহত রয়েছে। মঙ্গলবার থেকে সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী ডিজির পদত্যাগের দাবিতে আন্দোলন শুরু করেন।

বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ডিজির পদত্যাগের দাবিতে অবস্থান ধর্মঘট ও বিক্ষোভ প্রদর্শন করেন তারা। এ সময় ডিজি সামীম আফজাল পদত্যাগ না করা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেয়া হয়।

ডিজির পদত্যাগ দাবি করে ইফা কর্মকর্তা জালাল আহমদ, এবিএম শফিকুল ইসলাম, নূর মোহাম্মদ আলম, ডা. এবিএম জাহাঙ্গীর, মুহাম্মদ রফিক উল ইসলাম আন্দোলনের সঙ্গে একাত্মতা প্রকাশ করেন।

এছাড়া ইসলামিক ফাউন্ডেশন কর্মচারী কল্যাণ সমিতি আন্দোলনের সঙ্গে একাত্মতা প্রকাশ করে এবং এর সভাপতি ফরিদ আহমেদ ডিজির পদত্যাগ দাবি করে বক্তব্য রাখেন।

মঙ্গলবার ইফার সব পরিচালক ফাউন্ডেশনের বোর্ড গভর্নর মিছবাহুর রহমানের সঙ্গে সাক্ষাৎ করেন। এছাড়া আজ বিকেলে বায়তুল মোকাররমে ইসলামিক ফাউন্ডেশনের পরিচালকদের একটি প্রতিনিধি দল ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহর সঙ্গে দেখা করেন। তিনি এ বিষয়টি নিয়ে উদ্বিগ্ন বলে জানান এবং দ্রুত সমাধান হবে বলে আশ্বাস দেন।

এমইউ/বিএ/এমএস

আপনার মতামত লিখুন :