শিশু ধর্ষণকারীকে গ্রেফতার, ভুক্তভোগীকে রক্তও দিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৯
ফাইল ছবি

রাজধানীর কামরাঙ্গীরচরে ৭ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় মো. নাজিম মিয়া (২৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন ওই শিশুটিকে দুই ব্যাগ রক্তও দিয়েছে পুলিশ।

গ্রেফতার নাজিম মিয়া সম্পর্কে শিশুটির প্রতিবেশী। বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে মুন্সীগঞ্জ জেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে কামরাঙ্গীরচর থানার মধ্য ইসলামনগর এলাকার একটি বাড়িতে নাজিম ৭ বছরের এক শিশুকে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এতে শিশুটি মারাত্মক অসুস্থ হয়ে পড়ে। ওইদিনই কামরাঙ্গীরচর থানা পুলিশ ও তার পরিবার শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওসিসিতে ভর্তি করে। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন নাজিম। এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় একটি মামলা করা হয়।

ঢামেক সূত্র জানায়, মুমূর্ষু শিশুর চিকিৎসার জন্য কামরাঙ্গীরচর থানা পুলিশ বাংলাদেশ পুলিশ ব্লাড ব্যাংক থেকে দুই ব্যাগ রক্তসহ যাবতীয় চিকিৎসা সরঞ্জামাদি সরবরাহ করে সহায়তা করেছে। সে বর্তমানে ঢামেকে চিকিৎসাধীন।

এআর/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]