মুক্তিযোদ্ধা সংসদ ক্লাবে মিলল ক্যাসিনো কয়েন-দা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১০:৩২ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯

চট্টগ্রামের তিনটি স্পোর্টিং ক্লাবে একযোগে অভিযান চালিয়ে মুক্তিযোদ্ধা সংসদ ক্লাব থেকে জুয়ার আসর বসার আলামত পেয়েছে র‌্যাব সদস্যরা।

শনিবার সন্ধ্যায় নগরীর সদরঘাটের মোহামেডান স্পোর্টিং ক্লাব, আইস ফ্যাক্টরি রোডের মুক্তিযোদ্ধা সংসদ ক্লাব ও হালিশহর এলাকায় আবাহনী ক্লাবে একযোগে এ অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজামউদ্দিন।

তিনি জানান, মুক্তিযোদ্ধা সংসদ ক্লাবের ভেতর থেকে কিছু জুয়া খেলার চিপ (ক্যাসিনোর কয়েন) কার্ড ও একটি দা উদ্ধার করা হয়েছে। তবে এসব ক্লাব থেকে কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযানের খবর পেয়ে তারা সটকে পরেছেন এবং ক্লাব থেকে জুয়ার সরঞ্জাম সরিয়ে নেয়া হয়েছে বলে ধারণা তার।

southeast

এর আগে বৃহস্পতিবার নগরীর সব থানায় জুয়ার আসর বিরোধী অভিযানে নামে পুলিশ। তবে নগরীর কোতোয়ালি থানার পুলিশ প্লাজায় একটি ক্যাসিনো থাকলেও সেটি আগে থেকেই বন্ধ করে দেয়া হয়েছে। এরপরও অনুমোদিত যেসব বার ও ক্লাবে অবৈধভাবে জুয়ার আসর বসে সেখানে অভিযান চালানো হবে বলে জানা গেছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে নগরীর কোতোয়ালী থানার আলমাস সিনেমা হলের পাশে ‘হ্যাংআউট’ এ অভিযান চালায় পুলিশ। এ সময় অনুমোদন না থাকায় মালিকের ছেলে ও কর্মচারীকে আটক করা হয়।

southeast

নগরীতে আবাহনী, মোহামেডান, মুক্তিযোদ্ধা ক্লাব, ওয়াজিউল্লাহ ইনস্টিটিউট, ফ্রেন্ডস ক্লাব, আকবর শাহ অবসরপ্রাপ্ত সৈনিক ক্লাবসহ বিভিন্ন পাড়া-মহল্লায় গড়ে ওঠা সামাজিক ও রাজনৈতিক ক্লাবগুলোতেও জুয়ার আসর বসে বলে অভিযোগ রয়েছে।

আবু আজাদ/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]