চট্টগ্রামের তিন ক্লাবে চলছে র‌্যাবের অভিযান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯

চট্টগ্রাম নগরীর আবহানী, মোহামেডান ও মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র ক্লাবে চলছে র‌্যাবের অভিযান। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান।

জানা গেছে, শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যার পর একযোগে ওই তিন ক্লাবে যান র‌্যাব সদস্যরা।

শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযানে মোহামেডান ও মুক্তিযোদ্ধা ক্লাবে কিছু জুয়ার সামগ্রী পাওয়া গেছে। তবে কাউকে আটক করা যায়নি।

BD

সূত্র জানায়, নগরের সদরঘাটের মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র ক্লাবে ধারালো অস্ত্র ও জুয়ার সরঞ্জাম পাওয়া গেছে।

এছাড়া আবাহনী ক্লাব এখনও ঘিরে রাখা হয়েছে। কিছুক্ষণের মধ্যে র‌্যাব সদস্যরা আবাহনী ক্লাবের ভেতরে প্রবেশ করবেন।

এর আগে শুক্রবার রাতে নগরীর আলমাস মোড়ে ‘হ্যাং আউট’ নামের একটি ক্লাবে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে ক্লাব মালিকের ছেলে খলিকুজ্জামান ও কর্মচারী রবিউল হোসেনকে গ্রেফতার করা হয়।

BD

উল্লেখ্য, গত বুধবার রাজধানীর ফকিরেরপুলের ইয়ংমেনস ক্লাবসহ চার ক্লাবে অভিযান চালিয়ে ক্যাসিনোর সরঞ্জাম, মদ, বিয়ার ও জুয়ার কয়েক লাখ টাকা উদ্ধার করে র‌্যাব। ক্যাসিনো চালানোয় যুবলীগের ঢাকা মহানগরের শীর্ষ পর্যায়ের এক নেতাকে গ্রেপ্তার করা হয়।

এর ধারাবাহিকতায় শুক্রবারও কলাবাগান ক্রীড়াচক্র ও ধানমন্ডি ক্লাবে অভিযান চালিয়েছে র‌্যাব। কলাবাগান ক্রীড়াচক্র থেকে ক্লাবের সভাপতি কৃষক লীগ নেতা শফিকুল আলম ফিরোজসহ পাঁচজনকে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।

আবু আজাদ/এএইচ/এমকেএইচ

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]