অনলাইন ক্যাসিনোর মূলহোতা সেলিমের অফিসে র‌্যাবের অভিযান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪০ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৯

অনলাইনে ক্যাসিনো ব্যবসার মূলহোতা সেলিম প্রধানের অফিসে অভিযান চালাচ্ছে র‌্যাব। সোমবার রাত সাড়ে ৯টায় র‌্যাবের একটি টিম গুলশান-২ এর ১১/এ রোডের ৯৯ নম্বর ভবনে প্রধানের অফিসটি ঘিরে রাখে। এর কিছুক্ষণ পর তারা ভবনটিতে প্রবেশ করে।

র‌্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জাগো নিউজকে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন। র‌্যাব জানায়, সেলিমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে এই বাড়িতে অভিযান চলছে।

এর আগে, সোমবার দুপুরে থাই এয়ারওয়েজের টিজি-৩২২ নম্বর ফ্লাইটটি ছাড়ার আগ মুহূর্তে সেলিম প্রধানকে আটক করা হয়। সে বাংলাদেশে অনলাইনে ক্যাসিনো ব্যবসায়ের মূলহোতা।

তার বিষয়ে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন্স) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সেলিম অনলাইন ক্যাসিনো জুয়ার সঙ্গে জড়িত। তিনি ক্যাসিনোর অর্জিত আয় বিদেশে পাচার করে আসছিলেন।

দায়িত্বশীল সূত্র জানায়, অনলাইনে ক্যাসিনো কেলেঙ্কারিতে গ্রেফতার সেলিম প্রধান বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ঘনিষ্ঠ ছিলেন। তারেকের বিভিন্ন পার্টিতে তরুণী সরবরাহের কাজ করতেন সেলিম।

সূত্র জানায়, রাজধানীর বিভিন্ন স্পা ও বিউটি পার্লার যেখানে ভিআইপিদের আসা যাওয়া রয়েছে সেগুলোতে মেয়ে সরবরাহের কাজ করতেন সেলিম। সেই মেয়েরা ভিআইপিদের বিনোদন দেয়ার কাজ করতেন। সিলেট থেকে অবৈধভাবে পাথর নিষ্কাশনের কাজ করতো সে। ভারত থেকে বাংলাদেশে গরু পাচারেও ভূমিকা ছিল তার। এসব বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করবে র‌্যাব।

সর্বশেষ রাত ১০টা ৫৫ মিনিটে এই রিপোর্ট লেখা পর্যন্ত অভিযান চলমান ছিল।

জেইউ/এআর/এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]