পল্টনে ম্যানহোলে বিস্ফোরণ, উড়ে গেল স্ল্যাব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ১৫ জানুয়ারি ২০২০

রাজধানীর পুরানা পল্টনে ম্যানহোলে জমে থাকা গ্যাস বিস্ফোরিত হয়ে একজন আহত হয়েছেন। বুধবার দুপুরে পল্টনের আজাদ প্রোডাক্টসের গলিতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণে ম্যানহোলের উপরের একটি স্ল্যাব (ঢাকনা) খুলে যায়। এতে আতঙ্কিত হয়ে আশপাশের লোকজন ছুটোছুটি শুরু করেন। একজনকে মাটিতে পরে থাকতে দেখা যায়। তিনি সামান্য আহত হয়েছেন বলে প্রাথমিক তথ্য পাওয়া গেছে। তবে তার অবস্থার বিষয়ে বিস্তারিত কিছু এখনও জানা যায়নি।

paltan

ঘটনাস্থল থেকে জাগো নিউজের সিনিয়র ফটোসাংবাদিক বিভাষ দিক্ষীত বিপ্লব জানান, প্রায় ৭-৮টি ম্যানহোলের স্ল্যাব তিনি রাস্তার ওপর পড়ে থাকতে দেখেছেন। স্থানীয়রা তাকে জানিয়েছেন, তারা এ ধরনের বিস্ফোরণ আগে কখনও দেখেননি।

পল্টন থানার ডিউটি অফিসার এসআই মঞ্জুরুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে ফোন পেয়ে পুলিশের সদস্যরা সেখানে যান। পুলিশ কাজ করছে।

paltan

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জাগো নিউজকে বলেন, বিস্ফোরণের অধিকাংশ 'ইম্প্যাক্ট' মাটির নিচে হয়েছে। সেভাবে কারও আহত হওয়ার খবর এখনও নেই। আমরা কাজ করছি।

বিকেল ৩টার দিকে এ বিষয়ে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাসেল শিকদার জাগো নিউজকে বলেন, ‘ফায়ার সার্ভিসের কাছে এ ধরনের কোনো তথ্য আসেনি।’

এআর/এনএফ/পিআর