ঘন কুয়াশা : শাহ আমানত থেকে ফিরে গেল ৬ ফ্লাইট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১১:৪৮ এএম, ১৬ ফেব্রুয়ারি ২০২০

ঘন কুয়াশায় ভিজিবিলিটি কম থাকায় শনিবার রাতে দুটি ও আজ সকালে চারটি ফ্লাইট শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করতে না পেরে ফিরে গেছে। ফ্লাইটগুলো পরে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের স্টেশন এয়ার ট্রাফিক কন্ট্রোল অফিসার কাজী খাইরুল কবির।

তিনি জানান, ভিজিবিলিটি কম থাকায় শনিবার দিনগত রাতে দুটি ও রোববার ভোরে আরও চারটি ফ্লাইট শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করতে না পেরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে। এর মধ্যে শনিবার রাতে শারজাহ থেকে আসা এয়ার এরাবিয়া, ঢাকা-চট্টগ্রাম রুটের ইউএস বাংলার একটি ফ্লাইট চট্টগ্রামে নামতে না পেরে ঢাকা চলে যায়।

এছাড়া সকালে ঢাকা-চট্টগ্রাম-মাসকাট রুটের একটি, দোহা থেকে আসা রিজেন্ট এয়ারওয়েজ, মাসকাট ও দুবাই থেকে আসা বিমান বাংলাদেশের দুটি ফ্লাইট শাহ আমানতে নামতে না পেরে শাহজালাল বিমানবন্দরে চলে গেছে। বর্তমানে বিমান চলাচল স্বাভাবিক আছে।

আবু আজাদ/জেএইচ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]