দিল্লির ঘটনার প্রতিবাদে বিক্ষোভ করবে ইসলামী আন্দোলন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫০ পিএম, ০৩ মার্চ ২০২০

ভারতের বিতর্কিত নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ) ঘিরে দেশটিতে সাম্প্রদায়িক সহিংসতার মধ্যে মুসলমানদের ওপর চালানো নির্যাতনের প্রতিবাদে ও মুজিববর্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেদ্র মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

আগামীকাল বুধবার বায়তুল মোকাররম উত্তর গেটে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরের উদ্যোগে বিকেল ৪টায় এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। মঙ্গলবার ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর উত্তরের সহ-প্রচার সম্পাদক শেখ মুহাম্মদ সাইফুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরের উদ্যোগে ৪ মার্চ বিকেল ৪টায় বায়তুল মোকাররম উত্তর গেটে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)। সভাপতিত্ব করবেন নগর উত্তর সভাপতি শেখ ফজলে বারী মাসউদ।

বিতর্কিত নাগরিকত্ব সংশোধনী (সিএএ) আইনকে কেন্দ্র করে গত ২৩ ফেব্রুয়ারি থেকে দিল্লির উত্তর-পূর্বের বিভিন্ন শহরে দাঙ্গা-সহিংসতা ছড়িয়ে পড়ে। এতে অন্তত ৪৭ জনের মৃত্যু হয়। আহত হন আরও তিন শতাধিক মানুষ।

এএস/এনএফ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]