অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারালেন বাহরাইন প্রবাসী

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২০

রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুঁইয়েছেন মামা ও ভাগনে। তারা হলেন- বাহরাইন প্রবাসী হজরত আলী (২৮) ও তার ভাগনে আল-আমিন (২৫)।

শনিবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলের জরুরি বিভাগে নেয়া হয়। এরপর তাদের পাকস্থলী ওয়াশ করা হয়।

আল-আমিন বলেন, আমার মামা বাহরাইন থেকে ভোর ৪টায় শাহজালাল বিমানবন্দরে আসেন। আমি তাকে নিতে বিমানবন্দরে আসি। দোহার যাওয়ার জন্য একটি সিএনজি অটোরিকশা ঠিক করি। ওই সিএনজিতে আমাদের সঙ্গে কী করা হয়েছে বলতে পারছি না।

তিনি বলেন, মামার তিনটি ব্যাগ, দুই ভরির কিছু কম ওজনের স্বর্ণের চেইন তারা নিয়ে যায়। অচেতন অবস্থায় স্থানীয় লোকজন আমাদের একটি রিকশা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, দুজনকে চিকিৎসা দেয়া হয়েছে এবং বিষয়টি দোহার থানায় অবগত করা হয়েছে।

বিএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]