চসিক নির্বাচন : বিএনপি প্রার্থীর প্রচার গাড়িতে হামলা-ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ১৮ জানুয়ারি ২০২১

চট্টগ্রামে সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে বিএনপি প্রার্থী ডা. শাহাদাত হোসেনের প্রচার গাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ সময় প্রচার গাড়িতে থাকা কর্মীদেরও মারধর করা হয় বলে দাবি বিএনপি নেতাদের।

সোমবার (১৮ জানুয়ারি) বিকেলে আধাঘণ্টার ব্যবধানে নগরের ৪২ নম্বর নাসিরাবাদ ওয়ার্ড, ২২ নম্বর জামালখান ওয়ার্ড ও সাত নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ডে এই হামলার ঘটনা ঘটে।

মেয়র প্রার্থী ডা. শাহাদাতের ব্যক্তিগত সহকারী মারুফুল হক চৌধুরী বলেন, বিকেল ৪টার দিকে ৪২ নম্বর নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ডে মেয়র গলিতে গণসংযোগকালে নির্বাচনী প্রচারণা গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে দুর্বৃত্তরা।

এদিকে একই সময়ে ২২ নং জামালখান ওয়ার্ডের কাজীর দেওড়ীতে নির্বাচনী প্রচারণা গাড়িতে হামলা চালানো হয়েছে বলে জানিয়েছেন নগর বিএনপির দফতর সম্পাদক ইদ্রিস আলী।

তিনি বলেন, মেয়র গলিতে হামলার পরপরই কাজীর দেওড়ীতে হামলা হয়েছে। একই সময়ে হামলা হয়েছে ৭ ও ৮ নম্বর সংরক্ষিত ওয়ার্ডে আমাদের নারী কাউন্সিলর প্রার্থী জিনিয়ার গাড়িতেও। এ সময় প্রচার গাড়িতে থাকা কর্মী ও চালককে মারধর করা হয়েছে।

আবু আজাদ/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]