চসিক ভোটের দিন ডিশ সংযোগ নেই ড. বদিউল আলমের বাসায়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ২৭ জানুয়ারি ২০২১
ফাইল ছবি

দেশের সব ধরনের নির্বাচন গভীরভাবে পর্যবেক্ষণ করে সুশাসনের জন্য নাগরিক (সুজন)। সুজনের সম্পাদক ড. বদিউল আলম মজুমদারও একজন প্রখ্যাত স্থানীয় সরকার বিশেষজ্ঞ ও নির্বাচন বিশ্লেষক। তিনি নির্বাচনী বিষয়াদি নিয়ে নিয়মিতই কথা বলেন।

তবে বুধবার (২৭ জানুয়ারি) চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনের দিন সুজন কার্যালয় ও বদিউল আলম মজুমদারের বাসায় ডিশ বা স্যাটেলাইট সংযোগ ছিল না। ফলে সাধারণত টেলিভিশনের মাধ্যমে নির্বাচন পর্যবেক্ষণ করলেও আজ চসিকের ভোট পর্যবেক্ষণ করতে পারেননি বদিউল আলম।

সুজনের কার্যালয় রাজধানীর মোহাম্মদপুরের মিরপুর রোডের ব্লক এ-এর হেরাল্ডিক হাইটসে। বদিউল আলম মজুমদারের বাসা মোহাম্মদপুরের ইকবাল রোডে।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার জাগো নিউজকে বলেন, ‘চসিক নির্বাচন দেখি নাই। সারাদিন আমাদের টেলিভিশন বন্ধ। এখনো বন্ধ। আমাদের এলাকায় ডিশ নাই। আমাদের অফিসে নাই, এখানে নাই। আমার আশপাশে থাকা এক সহকর্মী শিয়া মসজিদ এলাকায় থাকে, তার বাসায়ও নাই।’

অবশ্য মোহাম্মদপুরের তাজমহল রোড এলাকায় ডিশ সংযোগ আছে বলে খোঁজ নিয়ে জানা গেছে।

পিডি/এইচএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]