‌‘মাদক ব্যবসায় বাধা দেওয়ায়’ শিশুসহ ৬ জনকে কুপিয়ে জখম

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০১:০১ এএম, ২৪ ফেব্রুয়ারি ২০২১

রাজধানীর সবুজবাগের মাদারটেক চৌরাস্তা এলাকায় একই পরিবারের শিশু ও নারীসহ ছয়জনকে পিটিয়ে ও কুপিয়ে দুর্বৃত্তরা জখম করেছে। মাদক ব্যবসায় বাধা দেওয়ায় তাদের জখম করা হয়েছে বলে অভিযোগ করেছেন আহতরা।

আহতরা হলেন জহুরুল ইসলাম মিলন (৪৭), রেজাউল করিম বাবু (৪০), নিলয় (১৭), জাহিদ (১৫), আয়মান (৮) ও একজন নারী। এদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। তাদের মাথায় ছুরিকাঘাত রয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের প্রথমে একটি স্থানীয় ক্লিনিক এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। বর্তমানে তারা সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

আহত নিলয় বলেন, রাত নয়টার দিকে এলাকার মাদক ব্যবসায়ীদের মাদক ব্যবসায় বাধা দিলে তারা আমাদের ওপর চড়াও হয়। তারা অস্ত্র নিয়ে আমার বাবা, চাচা এবং আমাদের পরিবারের ওপর হামলা চালায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, আহতরা জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্যে মিলন ও বাবুর অবস্থা আশঙ্কাজনক। তাদের মাথায় ছুরিকাঘাত রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]