আবদুল মতিন খসরুর কফিনে স্পিকারের শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৭ পিএম, ১৫ এপ্রিল ২০২১

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরুর কফিনে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এছাড়াও সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া তাকে শ্রদ্ধা জানান।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে শ্রদ্ধা নিবেদন করেন স্পিকার। করোনা মহামারির কারণে তাদের পক্ষে শ্রদ্ধা জানান সংসদের সার্জেন্ট এট আর্মস।

jagonews24

এর আগে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে আবদুল মতিন খসরুর জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন খসরুকে ঢাকা জেলা প্রশাসকের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর বিভিন্ন স্তরের মানুষ তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। তার নিজ গ্রাম কুমিল্লার মিরপুরে বাদ আসর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বুধবার (১৪ এপ্রিল) বিকেল ৪টা ৫০ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান পাঁচ বারের সংসদ সদস্য আবদুল মতিন খসরু। করোনো আক্রান্ত হয়ে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

এইচএস/জেডএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]