ফুডপান্ডার ডেলিভারিম্যানকে মারধর, এমপির সাবেক পিএ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ১৭ এপ্রিল ২০২১

অনলাইনে খাবার ডেলিভারির মাধ্যম ফুডপান্ডার কর্মচারীকে মারধরের অভিযোগে সাভারের বনপুকুল এলাকার একজন প্রভাবশালী ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত ব্যক্তির নাম- শাহিদুর রহমান সুজন। সুজন স্থানীয় এক সংসদ সদস্যের ব্যক্তিগত কর্মকর্তা হিসেবে ছিলেন। পুলিশ সদর দফতরের নির্দেশে তাকে গ্রেফতার করা হয়।

শনিবার (১৭ এপ্রিল) রাতে পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক-এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি জানান, পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং কর্তৃক পরিচালিত ‘বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেসবুক পেজ’-এর ইনবক্সে মোবাইলে ধারণকৃত একটি ভিডিও প্রেরণ করেন সচেতন এক নাগরিক।

ভিডিওতে দেখা যায়, সাভারের বনপুকুল এলাকায় একজন স্থানীয় ব্যক্তি ফুডপান্ডার এক ডেলিভারিম্যানকে বেধড়ক মারধর করছেন। এ ভিডিওটি দেখার সঙ্গে সঙ্গে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং এ বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করতে সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদকে নির্দেশনা দেয়। এরপর ওসি একটি টিমকে এ বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য দায়িত্ব দেন।

টিম তাৎক্ষনিক ও প্রাথমিক তদন্তে জানতে পারে, গ্রেফতার সুজনের বাড়িতে অর্ডারকৃত খাদ্য পৌঁছে দিতে গিয়েছিলেন ফুডপান্ডার ওই কর্মচারী। এসময় সুজন তাকে বাড়ির উপরে গিয়ে প্যাকেটটি দিয়ে আসতে বলেন। কিন্তু ফুডপান্ডার কর্মচারী তার সাইকেল চুরি যেতে পারে এই ভয়ে অভিযুক্তকে বাড়ির নিচ থেকে অর্ডারকৃত খাবারের প্যাকেটটি সংগ্রহ করার অনুরোধ করেন।

এতে অভিযুক্ত ব্যক্তি রেগে নিচে নেমে তাকে বেধড়ক মারপিট করতে থাকেন। এই ভিডিওতে ফুডপান্ডার কর্মচারীর গায়ে আরও একজনকে হাত তুলতে দেখা যায়। প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়ায় পুলিশ সুজনকে গ্রেফতার করে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, অভিযুক্ত সুজন একজন সংসদ সদস্যের ব্যক্তিগত কর্মকর্তা হিসেবে নিয়োজিত ছিলেন।
তিনি এলাকায় প্রভাবশালী হওয়ায় ভিডিও ধারণকারী ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে তার পোস্টটি সরিয়ে নিতেও বাধ্য হয়েছিলেন।

টিটি/জেডএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]