হেফাজতের সহ-দফতর সম্পাদক মাওলানা ইহতেশামুল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৯ পিএম, ২২ এপ্রিল ২০২১

হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের সহ-দফতর সম্পাদক ও ইসলামী ছাত্রসমাজের সেক্রেটারি হযরত মাওলানা ইহতেশামুল হক সাখীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) তেজগাঁও বিভাগ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় তাকে গ্রেফতারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মাহাবুব আলম।

তিনি বলেন, ‘বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর বংশাল এলাকা থেকে হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের সহ-দফতর সম্পাদক ইহতেশামুল হক সাখীকে গ্রেফতার করা হয়।’

ডিবি সূত্র জানিয়েছে, মাওলানা ইহতেশামুল হক সাখীর বিরুদ্ধে হেফাজতের সাম্প্রতিক তাণ্ডবে সম্পৃক্ত থাকার অভিযোগ রয়েছে। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা।

এর আগে গত ১১ এপ্রিল থেকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে হেফাজতের অন্তত ১৩ জন কেন্দ্রীয় নেতাকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। বৃহস্পতিবার সকালেই মানিকগঞ্জ থেকে হেফাজতের ঢাকা মহানগরীর যুগ্ম মহাসচিব আল্লামা খালিদ সাইফুল্লাহ্ আইয়ুবীকে গ্রেফতার করে র‌্যাব।

টিটি/ইএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]