পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, চট্টগ্রামে তিন যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৪ পিএম, ০৯ মে ২০২১

চট্টগ্রাম নগরের বাকলিয়া থেকে পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- মো. রিয়াদ করিম (৩১), মো. ওসমান (২৮) ও মো. রায়হান (২০)।

শনিবার (৮ মে) দিবাগত রাতে কল্পলোক আবাসিক এলাকার একটি ভবনে চাঁদাবাজির সময় তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, শনিবার রাত ৮টার দিকে কল্পলোক আবাসিকের তিন নম্বর রোডের ‘এফ’ ব্লকের একটি বাসায় যান তিন যুবক। নিজেদেরকে তারা পুলিশ কর্মকর্তা পরিচয় দেন। এরপর তারা ওই বাসায় অনৈতিক কর্মকাণ্ড হচ্ছে দাবি করে অভিযান পরিচালনা করেন। একপর্যায়ে তারা মামলা ও গ্রেফতারের হুমকি দিয়ে ওই বাসার মালিক থেকে ৩০ হাজার টাকা দাবি করেন। একই সঙ্গে মারধর করে বিকাশের মাধ্যমে ৫ হাজার টাকা আদায় করেন।

এরই মধ্যে তিন যুবকের আচরণ সন্দেহ হলে বাসার মালিক বিষয়টি কৌশলে বাকলিয়া থানায় জানান। সঙ্গে সঙ্গে থানা থেকে পুলিশ এসে তিন যুবককে গ্রেফতার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত কমিশনার শাহ মো. আবদুর রউফ জাগো নিউজকে বলেন, ‘পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করা তিন যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে রোববার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।’

মিজানুর রহমান/জেডএইচ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।