মুগদায় মসজিদের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২১ পিএম, ১১ জুন ২০২১
ফাইল ছবি

রাজধানীর মুগদার আল হেরা জামে মসজিদের চারতলার ছাদ থেকে অসাবধানতাবশত নিচে পড়ে আলামিন (২০) নামের এক যুবক মারা গেছেন।

শুক্রবার (১১ জুন) দুপুর দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। পরে বিকেল তিনটার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আল হেরা জামে মসজিদের ইমাম জুনায়েদ জানান, নামাজ শেষে কয়েকজন মসজিদের ছাদে যায়। ওইখান থেকেই অসাবধানতাবশত নিচে পড়ে যায়। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা খোকন মিয়া বলেন, ‘আমার ছেলে আগে মাদরাসায় পড়াশোনা করত। এখন পড়াশোনা করে না। আজ নামাজ পড়তে মসজিদে যায়। শুনেছি নামাজ শেষে মসজিদের চারতলার ছাদে গেলে মাথা ঘুরে অসাবধানবশত পড়ে যায়। ওর কিছুটা মানসিক সমস্যা ছিল।’

তিনি জানান, তাদের গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গার থানার বালিয়াহাটি গ্রামে। বর্তমানে তারা মুগদা মান্ডা প্রথম গলিতে ভাড়া বাসায় বসবাস করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]