কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ২৪ জুন ২০২১ | আপডেট: ০৫:৩৮ পিএম, ২৪ জুন ২০২১

কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে ডালিম (৪১) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী আবু তালেব জানান, কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে হঠাৎ অসুস্থ বোধ করায় তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, মৃত ডালিমের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায়। মাদক মামলায় গ্রেফতার হয়ে তিনি কারাগারে ছিলেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, কেন্দ্রীয় কারাগার থেকে অসুস্থ এক হাজতিকে ঢামেকে নিয়ে আসার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি কেন্দ্রীয় কারাগারকে অবহিত করা হয়েছে বলে জানান তিনি।

এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]