সায়েদাবাদে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে দগ্ধ ৩

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১০:১৮ এএম, ১৫ জুলাই ২০২১

রাজধানীর সায়েদাবাদের করাতিটোলায় একটি টিনশেড বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে তিনজন দগ্ধ হয়েছেন। বুধবার (১৪ জুলাই) রাতের দিক এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধ তিনজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়েছে। তারা হলেন- মো. রাজু (৬০), মো. শাহজাহান (৫৪) ও মো. জয়নাল আহমেদ (৬২)।

দগ্ধদের উদ্ধার করা হাসপাতালে নেয়া পথচারী আলমগীর বলেন, সায়েদাবাদের ৫৫ নম্বর করাতিটোলার ৭৩/২ নম্বর সাহেব আলীর টিনশেড বাড়িতে আগুনে তিনজন দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। প্রাথমিকভাবে জানা যায়, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইয়ুব হোসেন বলেন, সায়েদাবাদ থেকে রাত দেড়টার দিকে আমাদের এখানে তিনজন দগ্ধ হয়ে এসেছেন। তাদের আইসিইউতে রাখা হয়েছে। তাদের শরীরের ৪৫ শতাংশ থেকে ১৭ শতাংশ দগ্ধ হয়েছে।

বিএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]l.com