মডেল পিয়াসা আটক, বাসায় মিলল মদ-ইয়াবা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:২১ এএম, ০২ আগস্ট ২০২১

আপন জুয়েলার্সের কর্ণধার দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদের সাবেক স্ত্রী মডেল ফারিয়া মাহাবুব পিয়াসাকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (ডিবি) বিভাগ।

রোববার (১ আগস্ট) রাতে মডেল পিয়াসার বারিধারার বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। অভিযানে তার বাসা থেকে মদ, ইয়াবা ও সিসা উদ্ধার করে পুলিশ।

রাতে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মহিদুল ইসলাম।

jagonews24

তিনি বলেন, মডেল ফারিয়া মাহাবুব পিয়াসার বাসায় অভিযান চালানো হয়েছে। তার বাসা থেকে বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। আপাতত এতটুকুই বলতে পারছি। আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা ব্রিফিংয়ে বিস্তারিত জানাবেন।

এদিকে, আরেক মডেলের খোঁজে রাজধানীর মোহাম্মদপুর বাবর রোডে অভিযান চালাচ্ছে পুলিশ।

প্রসঙ্গত, ২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের শিকার হয়েছিলেন। ওই ঘটনায় দায়ের হওয়া মামলার এজাহারে নাম ছিল ফারিয়া মাহাবুব পিয়াসার।

প্রথমে মামলা করতে ভুক্তভোগীদের সহযোগিতা করেছিলেন পিয়াসা। কিন্তু সেই পিয়াসার বিরুদ্ধেই আবার মামলা তুলে নেয়ার হুমকির অভিযোগে জিডি করেছিলেন ভুক্তভোগী।

টিটি/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]