কেমিক্যাল গোডাউনের কাজ দ্রুত শেষ করার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ২৮ আগস্ট ২০২১

নারায়ণগঞ্জের শ্যামপুর কাঁঠালতলীতে নির্মাণাধীন কেমিক্যাল গোডাউনের কাজ শেষ করার নির্দেশ দিয়েছেন শিল্প সচিব জাকিয়া সুলতানা।

শনিবার (২৮ আগস্ট) তিনি গোডাউনের কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন করেন। এ সময় তিনি বেশকিছু নির্দেশনা দেন।

পরিদর্শনকালে শিল্প সচিব গোডাউনের নিরাপত্তার দিকে খেয়াল রেখে কাজের গুণগত মান নিশ্চিত করতে বলেন। পাশাপাশি অসম্পূর্ণ রাস্তা, বাউন্ডারি প্রাচীর এবং গোডাউন নির্মাণ প্রকল্পকাজ আন্তরিকতার সঙ্গে যথা সময়ে শেষ করার নির্দেশ দেন। এছাড়া তিনি নির্দেশনা দেন সড়ক বিভাগ ও সংশ্লিষ্ট বিভাগের সঙ্গে প্রকল্পের বাউন্ডারি সংক্রান্ত মিটিং করে দ্রুত সমাধানের উদ্যোগ নিতে।

jagonews24

কাঁঠালতলীতে ৪৯ কোটি টাকা ব্যয়ে ৫৪টি কেমিক্যাল গোডাউন তৈরি করা হচ্ছে।

শ্যামপুর গোডাউন পরিদর্শন শেষে শিল্প সচিব মুন্সিগঞ্জের বিসিক কেমিক্যাল ইন্ডাস্ট্রিয়াল পার্ক প্রকল্পের বালুভরাট কাজের অগ্রগতি দেখতে যান।

সচিব বলেন, সরকার জনগণের কল্যাণে অনেক প্রকল্প হাতে নিয়েছে। দেশের স্বার্থে দায়বদ্ধতা নিয়ে আন্তরিকতার সঙ্গে দ্রুত প্রকল্পের কাজ শেষ করতে হবে।

পরিদর্শনকালে বিসিকের চেয়ারম্যান মোস্তাক হাসান, পরিচালক (কমার্শিয়াল) আমিনুল আহসান, প্রকল্প পরিচালক লিয়াকত আলী, প্রকল্প পরিচালক ও সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এনএইচ/জেডএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]